রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জানুয়ারিতে সুনামগঞ্জ আ.লীগের ১২ ইউনিটের সম্মেলন

জানুয়ারিতে সুনামগঞ্জ আ.লীগের ১২ ইউনিটের সম্মেলন

বিশেষ প্রতিনিধি: কেন্দ্রীয় আ.লীগের সম্মেলনের আগে সুনামগঞ্জের ১২ ইউনিটের সম্মেলন হচ্ছে না। সম্ভাব্য তারিখ হিসেবে জানুয়ারি মাসকেই নির্ধারণ করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টা সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান নিউজ সুনামগঞ্জকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা আ.লীগ সূত্রে জানা যায়, সুনামগঞ্জের বিভিন্ন উপজেলা ও পৌর কমিটির আটকে থাকা সম্মেলন নিয়ে জো আ.লীগের সভাপতি, সাধারণ সম্পাদক জেলার সব এমপি এবং কেন্দ্রীয় নেতাদের সঙ্গে দফায় দফায় কথা বলেন। আটকে থাকা সম্মেলন নিয়ে কোন সুরাহা না হওয়ায় সম্মেলন থেকে সড়ে আসনে জেলা নেতৃবৃন্দ।
সোমবার জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান কেন্দ্রীয় আ.লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসনের সঙ্গে টেলিফোনে দীর্ঘ সময় জেলার ১২টি ইউনিটের সম্মেন নিয়ে কথা বলেন। মতিউর রহমান আগামী ১০ ডিসেম্ভরের মধ্যে ১২টি ইউনিটের সম্মেলন সম্ভব নয় বলে দুই কেন্দ্রীয় নেতাকে জানান। কেন্দ্রীয় নেতারা মতিউর রহমানের কথা শুনে তার সঙ্গে একমত পোষণ করেন।
জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান বলেন, আমি আজকে(সোমবার) কেন্দ্রীয় নেতা মাহবুব উল আলম হানিফ এবং আহমেদ হোসেনের সঙ্গে কথা বলেছি। তাদেরকে জানিয়েছে, আমি শারীরিক ভাকে কিছুটা অসুস্থ এবং আমাদের হাতে সময় কম, ১০ডিসেম্বরের মধ্যে ১২টি ইউনিটের সম্মেলন সম্ভব নয়। যেহেতু জেলা সম্মেলন হচ্ছে না তাই আটকে থাকা সম্মেলন গুলো জানুয়ারি আয়োজনের কথা তাদের জানাই। তারা বলেন, আপনারা জানুয়ারী মাসে সব ইউনিটের সম্মেলন করেন।
প্রসঙ্গত, সম্মেলন আটকে থাকা ইউনিটগুলো হল, শাল্লা উপজেলা, জগন্নাথপুর উপজেলা, জামালগঞ্জ উপজেলা, ধর্মপাশা উপজেলা, ছাতক উপজেলা ও পৌর, তাহিরপুর উপজেলা, সুনামগঞ্জ সদর ও পৌর, দিরাই উপজেলা, দোয়ারাবাজার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com